খুলনা, বাংলাদেশ | ২ আষাঢ়, ১৪৩১ | ১৬ জুন, ২০২৪

Breaking News

  রাঙামাটিতে বজ্রাঘাতে ৪ জনের মৃত্যু
  রাজধানীর বনানীতে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
  কুমিল্লায় কাভার্ডভ্যানের পেছনে লিচুবাহী ট্রাকের ধাক্কায় নিহত ২

নড়াইল উপজেলায় আজিজুর ভূঁইয়া চেয়ারম্যান নির্বাচিত

নড়াইল প্রতিনিধি

নড়াইলে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নড়াইল সদর ও লোহাগাড়া উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নড়াইল জেলা মঙ্গলবার (২১ মে) আনারস প্রতীক নিয়ে সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আজিজুর রহমান ভূঁইয়া। তিনি জেলা সদরের চণ্ডীপুর ইউনিয়নের ৪০ বছর ধরে ইউপি সদস্য ছিলেন।

আজিজুর রহমান ভূঁইয়া তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের তোফায়েল আহমেদ তুফানের থেকে ২হাজার৭৭৯ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। এতে তিনি মোট পেয়েছেন ৪লাখ ৫ হাজার ০৮৫ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী তোফায়েল আহমেদ তুফান পেয়েছেন ৪২হাজার ৩০৬ ভোট।

এছাড়া লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী এ কে এম ফয়জুল হক রোম বেসরকারিভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৩৯ হাজার ৬৬৫ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী এস এম এ হান্নান রুনু হেলিকপ্টার প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ৬০০ভোট।

ভাইস চেয়ারম্যান পদে টিউবয়েল প্রতীকে ২৩ হাজার ৮৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মো. মোস্তফা কামাল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী টিয়া পাখি মার্কায় পেয়েছেন ২১ হাজার ৫৩৯ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে ৩৬ হাজার ৭১৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন ফারহানা ইয়াসমিন ইতি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাকলি বেগম হাঁস প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ১৩ভোট ।

নড়াইল ২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মাশরাফি বিন মুর্তজা লোহাগড়া ও নড়াইল সদর উপজেলার নির্বাচিত চেয়ারম্যানদের অভিনন্দন জানিয়েছেন।

মাশরাফি বিন মর্তুজা নির্বাচন অত্যন্ত সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় নির্বাচন কমিশন, জেলা প্রশাসক,পুলিশ সুপার নড়াইল, রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তাসহ এ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা ও স্বতঃস্ফূর্তভাবে ভোটদানে অংশগ্রহণের জন্য সব ভোটাদের আন্তরিক ধন্যবাদ জানান। যারা বিজয়ী হতে পারেননি তাদেরও শুভকামনা জানিয়েছেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!